ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ভুল চিকিৎসায় অয়ন (২২) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

শুক্রবার রাত ১১টার সময় উপজেলার ধরখার ইউনিয়নের রাণীখার গ্রামে এ ঘটনা ঘটে। অয়ন ব্রাক্ষণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার পিতার নাম আমান উল্লাহ।

অয়নের বোন জামাই জানান, বৃহস্পতিবার থেকে অয়নের ডায়রিয়া শুরু হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে শুক্রবার রাত ১০টার দিকে পল্লী চিকিৎসক হুমায়ূন কবিরের কাছে নেয়া হয়। তিনি অয়নকে সোডিয়াম স্যালাইন ও ওরাডক্স নামের ইনজেকশন দেন। এতে সঙ্গে সঙ্গে তার খিচুনি শুরু হয়ে নাক-মুখ দিয়ে লালা বের হতে থাকে।

তিনি বলেন, তাৎক্ষণিক ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর পরই অয়নের মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক নাজমুল হক বলেন, ‘খিচুনি অবস্থায় অয়নকে হাসপাতালে আনা হয়েছিল। অবস্থা গুরুতর হওয়ার কারণে তাকে ঢাকা পাঠানোর কথা বলা হয়। এরই মধ্যে অয়ন মারা যান। ধারনা করা হচ্ছে, অয়নকে যে ইনজেকশন দেয়া হয়েছে, তার পার্শ্বপ্রতিক্রিয়ায় তার মৃত্যু হয়েছে।